ফ্রিতে নিয়ে নিন কয়েকটি Bitcoin Site যে গুলো দিয়ে আয় করতে পারবেন 1 bitcoin

যারা বিটকয়েন দিয়ে আয় করতে চান তারা সবাই জানি যে বিটকয়েন আয় করতে হলে আমাদের একটি ওয়ালেট Account লাগে যাদের নাই বা যারা নতুন তারা এই post দেখতে পারেন এখানে বিস্তারিত সব বলা আছে ।

বিটকয়েন আয়ের সকল পদ্ধতি


 আসলে অনেক সাইট আছে যারা আপনাকে তাদের সাইটের অ্যাড দেখার বিনিময়ে আপনাকে বিটকয়েন দিয়ে থাকে। এইসব সাইটে গিয়ে আপনার বিটকয়েন অ্যাড্রেস দিয়ে ক্যাপচা পূরণের মাধ্যমে আপনি খুব সহজেই বিটকয়েন আয় করতে পারেন। আমি এখন আমার দেখা সবচেয়ে নির্ভরযোগ্য কিছু সাইটের কথা এখানে আলোচনা করবো

১) প্রথমে এই লিংকে প্রবেশ করুন
২) উপরের মত রেজিস্ট্রেশন ফরম আসলে, রেজিস্ট্রেশন ফরমের
1) তৈরি করা বিট কয়েন অ্যাড্রেস
2) আপনার Password দিয়ে
3) আপনার eMail দিয়ে
SIGN UP এ ক্লিক করুন
এটা প্রতি ঘণ্টা একবার ক্যাপছা পূরন করলে হবে 

,আরেকটি সাইট হল এই সাইটে একবার সাইন আপ করলে প্রতি সেকেন্টে সাটশি বাড়তে থাকবে 
প্রথমে আপনি এই লিংকে ক্লিক করে রেজিস্টেশন করুন।
রেজিস্টেশন করা শেষ হলে লগইন করুন তখন দেখতে পারবেন প্রতি সেকেন্ডে satoshi বাড়তেই আছে এই রকম ১ ঘণ্টা শুধুই বাড়তেই থাকবে। ১ ঘণ্টা পর বন্ধ হয়ে যাবে তাই আপনি এই ১ ঘন্টা 1800 satoshi পাবেন।
এখন আপনি Faucet ক্লিক করুন।
নিচে ছবি দেখুন।


তারপর Captcha দিয়ে Claim ক্লিক করলেই আপনি পেয়ে যাবেন satoshi
নিচে ছবি দেখুন।

Claim করার সাথে সাথে আবার শুরু হবে। নিচে ছবি দেখুন

এই সাইটে অনেক সুবিধা পাবেন যেমন আপনি লেভেল আপডেইট করে প্রচুর satoshi আয় করতে পারবেন।
অনেকেই টিউমেন্টে বলতেছেন এটা পে করে না। তাই নিচের ছবিতে দেখুন এটা কি পে করতেছে ?




এই রকম আর অনেক সাইট নিছে দেয়া হল যে গুলো ১০০% পে করে না করলে আমাকে বলবেন।
১ এই সাইট
এই সাইট
এই সাইট
এই সাইট
এই সাইট
এই সাইট
এই সাইট
এই সাইট
এই সাইট
১০এই সাইট
১১এই সাইট
১২এই সাইট
১৩এই সাইট
১৪এই সাইট



যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় তাহলে আমার সাথে যোগাযোগ করুন
ফেসবুকে আমি
ইমেইল করতে পারেন bd.ahmed.hasan@gmail.com
সময়ের অভাবে অনেক সাইট আপনাদের দিতে পারতেছিনা তাই যদি কার প্রয়োজন হয় তাহলে আমাকে একটি ম্যসেজ দিন আমি আপনাকে সাথে সাথে সাইট দিব যা থেকে আপনি প্রচুর পরিমাণ আয় করতে পারেন।

এখন বিদায় নিচ্ছি পরে আবার এই রকম আর সাইট নিয়ে ইনশাআল্লাহ হাজির হব আপনাদের সাথে।

0 Comment "ফ্রিতে নিয়ে নিন কয়েকটি Bitcoin Site যে গুলো দিয়ে আয় করতে পারবেন 1 bitcoin"

Post a Comment