trafiic monsoon থেকে আয় করুন মাসে ২০০-৪০০।সাবধান! Trafficmonsoon বদলে দিতে পারে আপনার জীবন। চিত্র সহ

Trafficmonsoon সাইটটি আয়ের জন্য কেমন তা আমরা সবাই মনে হয় এতক্ষনে যেনে গেছি। এখন দেখব কিভাবে আমরা এখানে একটা ফ্রি একাউন্ট খুলব।
একাউন্ট করার জন্য আপনার ২ টি জিনিস লাগবে
১।একটা payza বা paypal বা STP একাউন্ট
২।আপনার ১ টা gmail বা yahoo mail
আপনার যদি payza, paypal বা STP একাউন্ট
না থাকে তাহলে www.payza.com এখান থেকে ১ টা ফ্রি পার্সনাল একাউন্ট করে নেন। ( বাংলাদেশ থেকে পায়জা ই ভালো হবে তাই এটাই ব্যবহার করা ভালো )
এবার একাউন্ট খোলার পালা,
প্রথমে এখানে যান ,এবার নিচের চিত্রের মত ১ টা পেজ পাবেন
এবার signup এ ক্লিক করলে নিচের মত ১ টা ফর্ম পাবেন
এখানে Personal Information এ আপনার নাম আর মোবাইল নাম্বার দিন এবং Contact information এ আপনার Gmail বা yahoo mail দিন। এবার নিচে নামুন
Account Information এ তথ্যগুলো দিন ( এখানে Withdraw Code হল বিকাশ এর পিন নাম্বারের মত ১ টা পিন যা আপনার টাকা তোলার সময় লাগবে )

Payment Information এ আপনার payza, paypal বা STP একাউন্ট এড করুন ( যেকোন ১ টা দিলে হবে )
এবার নিচের ঘরটিতে টিক চিহ্ন দিন। সব শেষে নিচের চিত্রের মত ক্যাপচা টা দিয়ে Proceed এ ক্লিক করুন
সব Information ঠিক মত দিলে নিচের চিত্রের মত ম্যাসেজ পাবেন
এর মানে আপনার একাউন্ট খোলা হয়ে গেছে , আবার আপনাকে আপনার ইমেইল এ গিয়ে একাউন্ট টা active করতে হবে।

 (Note: IP সমস্যা এর জন্য এমন না হতে পারে। এ সমস্যা দূর করতে Connection Off করে On করুন। বেশ কিছুবার করতে হতে পারে। তবে Register Under System এ যাবেন না।) 
আপনি যদি Thank You ম্যাসেজটা পেয়ে থাকেন তাহলে এবার আপনার ইমেইল এ লগিন করেন,  Trafficmonsoon একাউন্ট ভেরিফাই করতে হবে। ভেরিফাই করতে আপনার ইমেইল একাউন্ট চেক করুন। ট্রাফিকমনসুন থেকে আপনাকে একটি ইমেল দেওয়া হবে।


 ইমেইলে আপনার একউন্টের তথ্যসহ আপনার একাউন্ট একটিব করার একটি লিংক দেওয়া হবে। লিংকটিতে ক্লিক করে আপনার একাউন্টে পাসওয়ার্ড দিয়ে আপনার একাউন্টে লগিং করুন। আপনার একাউন্ট তৈরির কাজ শেষ।
এখানে ১০ সেকেন্ড অপেক্ষা করতে হবে
তারপর Dashboard ক্লিক করলেই আপনার Account পুরাপুরি হয়ে যাবে
stat surf গিয়ে ১০টা এড দেখবেন (এটা অবশ্যই দেখতে হবে না দেখলে আপনার cash link আসবে না) 
একটা এড দেখার পর ২টি ছবি একরকম থাকবে এখানে যেটা বড় সেটাতে ক্লিক করবেন আবার next ক্লিক করবেন

. সব এড সময় মতো দেখাঃ একাউন্ট তৈরি করার পর আপনার কাজ হল প্রতিদিন নিয়মিত এডগুলো দেখা।  এড দেখতে দিনে ২-৩ বার  প্রতি ৩-৪ঘণ্টা পর পর account এ একাউন্টে লগিং করুন। [একাউন্টে লগিং করার সময়ও IP সমস্যা হবে। সমস্যা হলে  মডেম ডিসকানেক্ট করে আবার কানেক্ট করে লগিং করুন।] লগিং করে কিছু এড পাবেন এড ভেলু 0.01 ও 0.02 হয় প্রতিদিন এই সাইট তিনবার এড দেয় তিনবারে ১০-২০ টি এড দেয়। প্রতিদিন নিয়মিত এডগুলো দেখুন। প্রতিদিন রাত ১২টার পর;  দুপুর 12 টার পর  এড দেয় তারপর সকাল ৫টার পর আবার এড দেয় আবার বিকালেও কিছু কিছু এড দেয় তবে প্রতিদিন দেয় না। ads দেখার ধাপ সমুহ… account এ login করে নিচে গেলে নিচের picture এর মত দেখতে পাবেন। তবে রেজিস্টার করার সাথে সাথে এতো add নাও পেতে পারেন, তবে ২-৩ ঘন্টা পর পেয়ে যাবেন। তখন claim button click করে নিচের ধাপ সমুহ অনুসরন করুন… claim button এ click করলে নিচের picture এর মত আসবে…
কিছুক্ষণ অপেক্ষা করলে নিচের মত আসবে। তখন captcha টা box এ সংখ্যা লিখে “credit click” button এ click করুন।   
 এমন আসলে বুঝবেন আপনার earn হয়েছে। তখন আপনার account এ $ যোগ হয়ে গেছে।
 রেফারেল বানানোঃ এই সাইটের সবচেয়ে ভাল দিক হচ্ছে ১০০% রেফারেল কমিশন। আপনি যেভাবে ১০-২০ সেন্ট প্র্রতিদিন পাবেন টিক একই ভাবে আপনার রেফারেল যদি নিয়মিত কাজ করে তাহলে আপনার রেফারেল থেকে আপনি আরও ১০-২০ পাবেন প্রতিদিন। তাহলে আপনার যদি ১ জন রেফারেল থাকে তাহলে আপনি প্রতিদিন আয় করতে পারবেন ১০ + ১০ = ২০ সেন্ট। এখন আপনি যত বেশি রেফারেল করতে পারবেন আপনি তত বেশি আয় করতে পারবেন এখন আপনি যদি প্রথম দিনই ২০ জন রেফারের বানাতে পারেন তাহলে আপনার প্রতিদিন আয় হবে, যদি ১০ সেন্টের এড দেয় তাহলে, ১০ × ২০ = ২ ডলার + আপনার আয় ১০ সেন্ট মোট ২ডলার ১০ সেন্ট এখন আপনি এইভাবে যত বেশি রেফারেল করতে পারবেন আপনার আয় তত বেশি হবে। 
এখন এই পর্যন্ত যদি কোন সমস্যা তাহলে কমেন্ট করুন
অথবা ইমেইল 

0 Comment "trafiic monsoon থেকে আয় করুন মাসে ২০০-৪০০।সাবধান! Trafficmonsoon বদলে দিতে পারে আপনার জীবন। চিত্র সহ"

Post a Comment